ডিজিটাল মার্কেটিং সার্ভিস

বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং এজেন্সি

বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং এজেন্সির সাথে আপনার প্রতিযোগিতাকে আরো সহজ করুন! অবিশ্বস্ত বিপণনকারীদের বিদায় বলুন (বেশি অজুহাত, কম প্রভাব থেকি মুক্তি পান)!

আপনার ব্র্যান্ডকে নিয়ে যান অনন্য উচ্চতায়

নেতৃস্থানীয় ব্র্যান্ড তৈরির জন্য আমরা আছি আপনার পাশে

Digital_Marketing_Banner

বাংলাদেশের সেরা ডিজিটাল মার্কেটিং কোম্পানি

মার্কেটিং বদলে গেছে! দিন চলে গেছে! আজ এসএমই এবং এসএমবি সত্তা বাজারে আধিপত্য বিস্তার করছে। কারণ তাদের প্রথাগত মার্কেটিং যেমন টেলিভিশন বিজ্ঞাপন, প্রিন্ট বিজ্ঞাপন, বিলবোর্ড ইত্যাদিতে প্রচুর অর্থ ব্যয় করার দরকার নেই। এটি অনলাইন বিপণনের যুগ যা একটি বৃহৎ বিপণন দলের প্রয়োজনকে ব্যাপকভাবে হ্রাস করে।

আপনার ব্যবসা একটি ইকমার্স ব্যবসা, একটি রিয়েল এস্টেট কোম্পানি, একটি উত্পাদন কোম্পানি, বা একটি পরিষেবা কোম্পানির উপর দৃষ্টি নিবদ্ধ করা হোক না কেন, আমরা আপনাকে আমাদের অন্তর্মুখী ডিজিটাল বিপণন কৌশলগুলির মাধ্যমে সঠিক গ্রাহকদের কাছে পৌঁছাতে সহায়তা করতে পারি।

আমাদের ডিজিটাল মার্কেটিং সার্ভিস

কন্টেন্ট মার্কেটিং

আমাদের লিড-চালিত অন্তর্মুখী সামগ্রী বিপণন কৌশলগুলি আপনাকে আলাদা করে তুলবে। আমাদের যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং ভারত সহ সারা বিশ্ব থেকে 20 টির বেশি পূর্ণ-সময়ের কন্টেন্ট লেখক রয়েছে।

সোশ্যাল মিডিয়া মার্কেটিং

আপনার সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলিকে আপনার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করুন! আপনার শ্রোতাদের আপনার ফ্যান বেসে পরিণত করুন! এসএমএম আপনার ব্যবসায়িক সাফল্যের শক্তি হওয়া উচিত।

এডস্ ক্যাম্পেইন

অর্থপ্রদত্ত ডিজিটাল বিজ্ঞাপনের শক্তি ব্যবহার করুন। Facebook, LinkedIn, Instagram, এবং Google-এ বিজ্ঞাপন প্রচারগুলি আপনার ব্যবসার জন্য আরও লিড তৈরি করতে সাহায্য করতে পারে!

ইনফ্লুয়েন্সার মার্কেটিং

আমাদের প্রমাণিত প্রভাবশালী বিপণন কৌশলগুলির মাধ্যমে আপনার পণ্যগুলি কেনার জন্য আরও লক্ষ্যযুক্ত গ্রাহকদের ড্রাইভ করুন। সচেতনতা তৈরি করুন, ট্রাফিক চালান এবং বিশেষ-নির্দিষ্ট প্রভাবশালীদের সাথে বিক্রয় বাড়ান।

ই-কমার্স মার্কেটিং

ইকমার্স বিপণনের লক্ষ্যগুলি হল অনলাইন স্টোরে ট্রাফিক চালনা করা, দর্শকদের অর্থপ্রদানকারী গ্রাহকে রূপান্তর করা এবং ক্রয়ের পরে তাদের ধরে রাখা।

সার্চ ইঞ্জিন মার্কেটিং

সার্চ ইঞ্জিন মার্কেটিং (SEM) হল একটি ডিজিটাল মার্কেটিং কৌশল যা সার্চ ইঞ্জিন ফলাফল পৃষ্ঠাগুলিতে (SERPs) একটি ওয়েবসাইটের দৃশ্যমানতা বাড়ানোর জন্য ব্যবহৃত হয়।

ই-মেইল মার্কেটিং

আপনার ব্র্যান্ডের মূল্য সম্পর্কে আপনার শ্রোতাদের শিক্ষিত করতে বা ক্রয়ের মধ্যে তাদের নিযুক্ত রাখতে এটি একটি নরম বিক্রিও হতে পারে। এর মাঝেও যেকোন কিছু হতে পারে।

কপিরাইটিং

সমস্ত নেতৃস্থানীয় ব্র্যান্ডের সাথে কপিরাইটিংয়ে আমাদের বছরের অভিজ্ঞতা রয়েছে। আমরা আপনার কোম্পানির নামকে একটি বাস্তব ব্র্যান্ডে পরিণত করতে বাধ্যতামূলক এবং তথ্যপূর্ণ সামগ্রীর গুরুত্ব বুঝতে পারি।

আমাদের মাধ্যমে সন্তুষ্টি অর্জন করেছেন যারা

আমরা আপনার ব্যবসা বৃদ্ধি সঙ্গে আবিষ্ট হয়! এই কেস স্টাডি যদি আপনি বিশ্বাস না করেন, তাহলে কিছুই হবে না!

আমাদের সাথে কাজ করতে প্রস্তুত তো?

উত্তরটি সহজ – ইকম ডিজিটাল আপনাকে আমাদের ডিজিটাল মার্কেটিং পরিষেবাগুলি থেকে আরও বেশি বিক্রয় এবং আয় অর্জন করতে সহায়তা করে৷ যেহেতু আমরা এই শিল্পে 2 বছরেরও বেশি সময় ধরে আছি (2021 থেকে) আমরা এই শিল্পে উচ্চ-স্তরের দক্ষতা বৃদ্ধি করেছি।

home-sec7