সার্ভিস/সেবা

আমাদের সেবা সমূহ

আমরা যেভাবে আপনাকে সাহায্য করতে পারি

ওয়েবসাইট ডিজাইন

ওয়েব ডিজাইনিং হল একটি ওয়েবসাইট ডিজাইন করার পরিকল্পনা, ধারণা এবং বাস্তবায়নের প্রক্রিয়া যা কার্যকরী এবং একটি ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে।

শুরু করুন

স্যোশাল মিডিয়া মার্কেটিং

সোশ্যাল মিডিয়া—যে প্ল্যাটফর্মগুলিতে ব্যবহারকারীরা সামাজিক নেটওয়ার্ক তৈরি করে এবং তথ্য ভাগ করে—কোম্পানীর ব্র্যান্ড তৈরি করতে, বিক্রয় বাড়াতে এবং ওয়েবসাইটের ট্রাফিক চালাতে।

শুরু করুন

ডিজিটাল মার্কেটিং

ডিজিটাল বিপণন ছোট এবং মাঝারি ব্যবসায়িক উদ্যোগগুলির জন্য বৃহত্তর ব্যবসায়িক সংস্থাগুলির সাথে প্রতিযোগিতা করার সুযোগ তৈরি করে।

শুরু করুন

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন

এসইও হল ডিজিটাল মার্কেটিং এর একটি অংশ যা আপনার টার্গেট করা গ্রাহকদের আপনাকে সার্চ ইঞ্জিন ফলাফলে খুঁজে পেতে এবং পদক্ষেপ নিতে সাহায্য করে।

শুরু করুন

গ্রাফিক্স এবং ডিজাইন

একটি নৈপুণ্য যেখানে পেশাদাররা বার্তা যোগাযোগের জন্য ভিজ্যুয়াল সামগ্রী তৈরি করে। ডিজাইনাররা ব্যবহারকারীদের নির্দিষ্ট চাহিদা মেটাতে টাইপোগ্রাফি এবং ছবি ব্যবহার করে এবং ব্যবহারকারীর অভিজ্ঞতাকে অপ্টিমাইজ করতে ইন্টারেক্টিভ ডিজাইনে উপাদানগুলি প্রদর্শনের যুক্তিতে ফোকাস করে।

শুরু করুন

ভিডিও এবং অ্যানিমেশন

অ্যানিমেটেড ভিডিও হল আসল ডিজাইন, অঙ্কন, ইলাস্ট্রেশন বা কম্পিউটার-জেনারেটেড ইফেক্ট দিয়ে তৈরি করা ভিডিও যা যেকোন সংখ্যক শৈল্পিক শৈলী ব্যবহার করে নজরকাড়া উপায়ে সরানোর জন্য তৈরি করা হয়েছে।

শুরু করুন

ওয়েব এপ্লিকেশন

একটি ওয়েব অ্যাপ্লিকেশন হল সফ্টওয়্যার যা আপনার ওয়েব ব্রাউজারে চলে। ব্যবসাগুলিকে তথ্য বিনিময় করতে হবে এবং দূরবর্তীভাবে পরিষেবা সরবরাহ করতে হবে। তারা সুবিধামত এবং নিরাপদে গ্রাহকদের সাথে সংযোগ করতে ওয়েব অ্যাপ্লিকেশন ব্যবহার করে।

শুরু করুন

বিজনেস কনসাল্টেশন

ব্যবসায়িক পরামর্শে সংস্থাগুলিকে তাদের ক্রিয়াকলাপগুলিকে উন্নত করতে, তাদের লক্ষ্যগুলি অর্জন করতে এবং জটিল ব্যবসায়িক সমস্যাগুলি সমাধান করতে সহায়তা করার জন্য বিশেষজ্ঞ পরামর্শ এবং নির্দেশনা প্রদান করা জড়িত।

শুরু করুন

আমাদের সাথে কাজ করতে প্রস্তুত তো?

উত্তরটি সহজ – ইকম ডিজিটাল আপনাকে আমাদের ডিজিটাল মার্কেটিং পরিষেবাগুলি থেকে আরও বেশি বিক্রয় এবং আয় অর্জন করতে সহায়তা করে৷ যেহেতু আমরা এই শিল্পে 2 বছরেরও বেশি সময় ধরে আছি (2021 থেকে) আমরা এই শিল্পে উচ্চ-স্তরের দক্ষতা বৃদ্ধি করেছি।

home-sec7